`ঢাবির আইবিএ দক্ষ বিজনেস গ্র্যাজুয়েট তৈরির সেরা ইনস্টিটিউট’

ডিউ নিউজ ডেস্ক / ৭৮ বার দেখা হয়েছে
আপডেট শনিবার, ২৬ জুন, ২০২১
সমাবর্তন অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। ছবি- ডিইউনিউজ

ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট (আইবিএ) দক্ষ ও মানসম্পন্ন বিজনেস গ্র্যাজুয়েট তৈরির অন্যতম সেরা ইনস্টিটিউট বলে মন্তব্য করেছেন উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

 

শনিবার (২৬ জুন) বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আব্দুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে ভার্চুয়ালি অনুষ্ঠিত আইবিএর ৫৩তম গ্র্যাজুয়েশন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

 

ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. সৈয়দ ফারহাত আনোয়ারের সভাপতিত্বে গ্র্যাজুয়েশন অনুষ্ঠানে গ্র্যাজুয়েশন বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআইয়ের সাবেক প্রেসিডেন্ট শেখ ফজলে ফাহিম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিবিএর প্রোগ্রাম কো-অর্ডিনেটর ড. রেজওয়ানুল হক খান এবং আইবিএ ক্যারিয়ার সেন্টারের কো-অর্ডিনেটর মো. ইফতেখারুল আমিন।

 

সমাবর্তনে বক্তব্য রাখছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

 

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান আইবিএ গ্র্যাজুয়েটদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট (আইবিএ) হচ্ছে দক্ষ ও মানসম্পন্ন বিজনেস গ্র্যাজুয়েট তৈরির একটি অন্যতম সেরা ইনস্টিটিউট। মানবিক মূল্যবোধ সমুন্নত রেখে সুনাগরিক হিসেবে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার জন্য আইবিএ গ্র্যাজুয়েটদের প্রতি আহ্বান জানান তিনি।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনসহ সরকারের বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নে এই ইনস্টিটিউটের গ্র্যাজুয়েটরা স্ব স্ব কর্মক্ষেত্রে অনন্য অবদান রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন উপাচার্য।

 

অনুষ্ঠানে বিভিন্ন ব্যাচের বিবিএ, এমবিএ, এক্সিকিউটিভ এমবিএ এবং ডিবিএ প্রোগ্রামের শিক্ষার্থীদের গ্র্যাজুয়েশন ডিগ্রি প্রদান করা হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ