আবারো টিকার রেজিস্ট্রেশানের সুযোগ ঢাবি শিক্ষার্থীদের

ডিউ নিউজ ডেস্ক / ২৮ বার দেখা হয়েছে
আপডেট মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আবারো করোনা ভাইরাসের টিকা নিতে রেজিস্ট্রেশানের জন্য আহ্বান জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। সোমবার বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে দেয়া এক বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানানো হয়।

 

এর আগে গত ২৪ মার্চ প্রথমবারের মতো টিকা নিতে শিক্ষার্থীদের রেজিস্ট্রেশানের জন্য আহ্বান জানানো হয়। ৩১ মার্চ পর্যন্ত রেজিস্ট্রেশানের সুযোগ দিলেও অর্ধেক শিক্ষার্থী তখন আবেদন করেনি।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের নিয়মিত শিক্ষার্থীদের মধ্যে যাদের জাতীয় পরিচয়পত্র রয়েছে অথচ সুরক্ষা ওয়েবসাইটে ভ্যাকসিনের জন্য নিবন্ধন করতে পারছেন না তাদেরকে কোভিড-১৯ ভ্যাকসিন প্রাপ্তির জন্য আগামী ১৭ জুলাইয়ের মধ্যে আবেদন করার আহ্বান জানানো যাচ্ছে।

 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আবেদন করার জন্য শিক্ষার্থীকে https://ssl.du.ac.bd/studentlogin ওয়েব লিংকে গিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল ইমেইল আইডি ব্যবহার করে ড্যাসবোর্ডে লগ ইন করতে হবে। ড্যাসবোর্ড থেকে প্রয়োজনীয় তথ্য প্রদান করে ভ্যাকসিনের জন্য আবেদন করা যাবে। আবেদনকারী শিক্ষার্থীদের তালিকা বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের মাধ্যমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে প্রেরণ করা হবে। মন্ত্রণালয় থেকে এই তালিকা অনুমোদিত হবার পর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে তা বিজ্ঞপ্তি আকারে জানিয়ে দেয়া হবে। অতঃপর শিক্ষার্থীরা সুরক্ষা ওয়েবসাইটে গিয়ে ভ্যাকসিনের জন্য নিবন্ধন করতে পারবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ