ঢাবি ক্যাম্পাসে ছিনতাইয়ের শিকার ছাত্র ফ্রন্টের নেতা

ডিউ নিউজ ডেস্ক / ১১ বার দেখা হয়েছে
আপডেট মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে ছিনতাইয়ের শিকার হওয়ার অভিযোগে শাহবাগ থানায় মামলা করেছেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের নেতা নাসির উদ্দিন প্রিন্স। তিনি ছাত্রসংগঠনটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক। প্রিন্সের অভিযোগ, তার কাছ থেকে ক্যামেরা, লেন্স, ব্যাটারি, চার্জারসহ প্রায় দুই লাখ টাকার মালামাল ছিনতাই করা হয়েছে।

 

রাজধানীর শাহবাগ থানায় রবিবার (২৭ জুন) মামলাটি করেন তিনি। প্রিন্স ঢাকা বিশ্ববিদ্যালয়ের টেলিভিশন, ফিল্ম ও ফটোগ্রাফি বিভাগে পেশাগত স্নাতকোত্তর করছেন।

 

মামলার এজাহারে তিনি বলেন, তিনি ও ইসতিয়াক মাহমুদ নামের তার এক বন্ধু গত শনিবার (২৬ জুন) রাত ৯টার দিকে রিকশায় করে রাজধানীর পলাশী থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এলাকার দিকে যাচ্ছিলেন। রিকশাটি বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হল এলাকায় পৌঁছালে রিকশার পেছন দিক থেকে একটি মোটরসাইকেলে করে দুজন ছিনতাইকারী এসে ইসতিয়াকের হাতে থাকা ঢাকা বিশ্ববিদ্যালয়ের টেলিভিশন, ফিল্ম ও ফটোগ্রাফি বিভাগের ক্যানন ৫ডি মার্ক-৩ মডেলের একটি ক্যামেরা, তিনটি লেন্স, একটি সাউন্ড রেকর্ডার (জুম), একটি সাউন্ড রেকর্ডার (বুম), দুটি ব্যাটারি, একটি চার্জারসহ কালো রঙের একটি ব্যাগ ছিনিয়ে নেয়। এসব জিনিসের মোট মূল্য দুই লাখ টাকা। পেছনে ধাওয়া করেও তাঁরা ছিনতাইকারীদের ধরতে পারেননি।

 

এ বিষয়ে প্রিন্স বলেন, বিভাগের কাজের অংশ হিসেবে তাঁরা ভিডিও ধারণ করতে বের হয়েছিলেন। পথে ছিনতাইয়ের শিকার হন।

 

মামলার বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার বলেন, তারা ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করছেন। ছিনতাইকারীদের খুঁজে বের করার চেষ্টা চলছে। তাঁদের বিশ্বাস, তদন্ত শেষ হলে এ বিষয়ে ভালো কোনো খবর দিতে পারবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ