• শুক্রবার, ০২ জুন ২০২৩, ০৮:৪০ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
রবি রশ্মির উদ্যোগে ‘এসো শ্যামল সুন্দর’ শীর্ষক সংগীতানুষ্ঠান ঢাবি উত্তরবঙ্গ চাকরিজীবী কল্যাণ পরিষদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত ঢাবিতে আনঃহল দাবা ও ক্যারাম প্রতিযোগিতার উদ্বোধন বঙ্গবন্ধুর জীবন ও দর্শন থেকে শিক্ষা নিতে হবে: ঢাবি ভিসি ঢাবির শহীদুল্লাহ হল প্রাধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মাথা ঘুরে পড়ে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু বম জনগোষ্ঠীর উপর হামলা, বিচারের দাবি গণতান্ত্রিক ছাত্র জোটের ঢাবি শিক্ষার্থী হত্যা চেষ্টার প্রতিবাদে শিক্ষার্থীদের প্রতিবাদ কর্মসূচি আমাদের শিল্প সংস্কৃতিকে ধ্বংস করার ষড়যন্ত্র হচ্ছে:সৈকত ভর্তি পরীক্ষায় প্রশ্নফাঁস ঠেকানো গিয়েছে :ঢাবি ভিসি

ঢাবি উত্তরবঙ্গ চাকরিজীবী কল্যাণ পরিষদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

dunews
প্রকাশ: মঙ্গলবার, ২৩ মে, ২০২৩

ঢাকা বিশ্ববিদ্যালয় উত্তরবঙ্গ চাকরিজীবী কল্যাণ পরিষদের (উচাকপ) ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (২৩ মে) ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠান টি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. ইমদাদুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উচাকপ-এর সভাপতি মো. সোহরাব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয় ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। উচাকপ-এর সাধারণ সম্পাদক এ কে এম আফতাবুজ্জামান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. ইমদাদুল হক প্রধান অতিথির বক্তব্যে উচাকপের সকল সদস্যবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা জানান। তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে চাকরিরত উত্তরবঙ্গের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীর মধ্যে মেলবন্ধন তৈরিতে এই সংগঠন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলছে। ভ্রাতৃত্ববোধ ও সৌহার্দ্যপূর্ণ মনোভাব বজায় রেখে পারস্পরিক বন্ধনকে আরও জোরদার করার মাধ্যমে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে উচাকপ-এর সদস্যরা কার্যকরী ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

তিনি বলেন, আমি প্রথম যখন ঢাকা বিশ্ববিদ্যালয়ে আসি, তখন থাকার কোন জায়গা ছিল না। হোটেলে বা মেসে থাকতে হয়েছে। এখন আর সেই অবস্থা নাই। আমরা যদি একে অপরকে সাহায্য করি, ঐক্যবদ্ধ থাকি তাহলে প্রথম যে ধাক্কাটা সেটা থাকবে না। আমরা একটা ঠাই পাবো। এখন সারাদেশে উন্নয়ন হচ্ছে। শহর থেকে অজপাড়া গায়েও উন্নতি হচ্ছে। আমাদের দেখা উচিত কারা উন্নয়ন করছে। দেশের উন্নয়ন শেখ হাসিনার হাত দিয়ে হচ্ছে। আমাদের উচিত তার হাতকে শক্তিশালী করা।

আলোচনা অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ে কর্মরত উত্তরবঙ্গের কর্মকর্তা, কর্মচারী ও তাদের পরিবারের সদস্যরা ক্রীড়া প্রতিযোগিতা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‍্যাফেল ড্র এবং নৈশভোজে অংশ নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর