• শুক্রবার, ০২ জুন ২০২৩, ০৭:০৭ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
রবি রশ্মির উদ্যোগে ‘এসো শ্যামল সুন্দর’ শীর্ষক সংগীতানুষ্ঠান ঢাবি উত্তরবঙ্গ চাকরিজীবী কল্যাণ পরিষদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত ঢাবিতে আনঃহল দাবা ও ক্যারাম প্রতিযোগিতার উদ্বোধন বঙ্গবন্ধুর জীবন ও দর্শন থেকে শিক্ষা নিতে হবে: ঢাবি ভিসি ঢাবির শহীদুল্লাহ হল প্রাধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মাথা ঘুরে পড়ে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু বম জনগোষ্ঠীর উপর হামলা, বিচারের দাবি গণতান্ত্রিক ছাত্র জোটের ঢাবি শিক্ষার্থী হত্যা চেষ্টার প্রতিবাদে শিক্ষার্থীদের প্রতিবাদ কর্মসূচি আমাদের শিল্প সংস্কৃতিকে ধ্বংস করার ষড়যন্ত্র হচ্ছে:সৈকত ভর্তি পরীক্ষায় প্রশ্নফাঁস ঠেকানো গিয়েছে :ঢাবি ভিসি

ঢাবির নতুন প্রক্টর অধ্যাপক মাকসুদ

dunews
প্রকাশ: বুধবার, ৫ এপ্রিল, ২০২৩


নতুন প্রক্টর নিয়োগ দেওয়া হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ে। আজ বুধবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান এই নিয়োগ প্রদান করেন। বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের শিক্ষক অধ্যাপক ড. মো. মাকসুদুর রহমানকে এ পদে নিয়োগ দেয়া হয়েছে।

বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নতুন দায়িত্ব পেয়ে অধ্যাপক মাকসুদ বলেন, এর আগে আমি সহকারী প্রক্টর হিসেবে ১০ বছর দায়িত্ব পালন করেছি। এমন একটি জায়গায় দায়িত্ব পেয়ে আমি আনন্দিত। সবার সহযোগীতায় সুন্দর একটি পরিবেশ গড়ে তুলতে পারবো। আগামীকাল থেকেই তিনি নতুন দায়িত্ব গ্রহণ করবেন বলে জানান।

এর আগে ২০১৭ সাল থেকে এই দায়িত্ব পালন করেছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষক অধ্যাপক ড. এ কে এম গোলাম রাব্বানী।

একইসাথে বিশ্বিবদ্যালয়ের কবি জসিম উদদিন হলের প্রাধ্যক্ষও নিয়োগ দেয়া হয়। বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের অধ্যাপক ড. মুহাম্মদ শাহীন খানকে এ পদে নিয়োগ দেয়া হয়। হলটির প্রাধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ আব্দুর রশিদ ইসলামি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে নিয়োগ পাওয়ায় গতকাল থেকে পদটি শূণ্য রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর