• বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৮ পূর্বাহ্ন
  • English

ঢাবি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি জয়, সম্পাদক উদয়

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
সভাপতি জয়, সাধারণ সম্পাদক উদয়।
সভাপতি জয়, সাধারণ সম্পাদক উদয়।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের অঙ্গ সংগঠন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (২৫ জানুয়ারী) মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহবুবুল ইসলাম প্রিন্স ও সাধারণ সম্পাদক আল মামুন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে দুই সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

 

কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ছাত্রলীগের সাবেক কর্মসংস্থান বিষয়ক উপ-সম্পাদক খাদিমুল বাশার জয় ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ছাত্রলীগের সাবেক উপ-প্রযুক্তিবিষয়ক সম্পাদকের রাশিদ শাহরিয়ার উদয়।

 

বিবৃতিতে বলা হয়, সাংগঠনিক গতিশীলতা নিশ্চিতকরণের লক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার পূর্বের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে এই নতুন কমিটি ঘোষণা করা হলো। ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত বীর মুক্তিযোদ্ধার সন্তানদেরকে ঐক্যবদ্ধ করে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড অগ্রণী ভূমিকা পালন করবে।

 

অনুভূতি জানিয়ে নব নিযুক্ত সভাপতি খাদিমুল বাশার জয় বলেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার দায়িত্ব প্রাপ্তি মানেই ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত মহান মুক্তিযোদ্ধাদের সন্তানদের দায়িত্ব আমাদের। তারা আমাদের প্রাণ। এ দায়িত্ব আমাদের গৌরবান্বিত করেছে৷ শহীদদের রক্তের ঋণের প্রতি দায়বদ্ধতা রেখে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার মানুষ গড়ার পথে আমরা এগিয়ে যেতে চাই। এক্ষেত্রে সকলের সহযোগিতাও প্রত্যাশা করেন তিনি।

 

সাধারণ সম্পাদক রাশিদ শাহরিয়ার উদয় বলেন, ক্যাম্পাসে মুক্তিযোদ্ধার সন্তানদের যত যৌক্তিক দাবি আছে সেগুলো নিয়ে আমরা কাজ করব। আর মুক্তিযোদ্ধার সন্তানদের নিয়ে সংগঠনের কাজগুলোকে কীভাবে গতিশীল করা যায়, আমাদের সেই চেষ্টাও অব্যহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর