• বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৭ পূর্বাহ্ন
  • English

ঢাবিতে রংপুর সদর ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে নাঈম ও ফারহান

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
নাঈম ও ফারহান

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) অধ্যয়নরত রংপুর সদর উপজেলার শিক্ষার্থীদের সংগঠন রংপুর সদর (রস) ছাত্রকল্যাণ সমিতি’র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন মো. নাঈমুজ্জামান (নাঈম) এবং সাধারণ সম্পাদক হয়েছেন মোঃ ফারহান ইশরাক। শুক্রবার (১৪ জানুয়ারি) রংপুর সদর ছাত্রকল্যাণ সমিতির বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক কর্তৃক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

নবগঠিত কমিটির সভাপতি নাঈমুজ্জামান ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী ও মাস্টারদা সূর্যসেন হলের আবাসিক শিক্ষার্থী এবং সাধারণ সম্পাদক ফারহান ইশরাক ব্যাংকিং অ্যান্ড ইনস্যুরেন্স বিভাগের শিক্ষার্থী ও হাজী মুহম্মদ মুহসীন হলের আবাসিক শিক্ষার্থী।

নবগঠিত কমিটির সভাপতি নাঈমুজ্জামান বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রংপুরের সবাই মিলে আমরা একটি পরিবার। পরিবারের সকলকে নিয়ে আমরা একসাথে কাজ করতে চাই।

সাধারণ সম্পাদক ফারহান ইশরাক জানান, আগামী দিনগুলোতে ক্যাম্পাসে নিজেদের সাংগঠনিক কার্যক্রমকে বেগবান করার লক্ষ্যে আমরা কাজ করব।

 

উল্লেখ্য, ঢাবিতে অধ্যয়নরত রংপুর জেলার সদর উপজেলার শিক্ষার্থীদের নিয়ে ২০১৯ সালে এ সংগঠনটি যাত্রা শুরু করে। নিজেদের মধ্যে ঐক্য ও পারস্পরিক সহযোগিতার মাধ্যমে ক্যাম্পাসে সুসম্পর্ক স্থাপনের লক্ষ্যেই এ সংগঠনের যাত্রা। এছাড়াও সংগঠনটি প্রতিবছর ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য ‘ভর্তি সেবা সহায়তা’, বাৎসরিক ইফতার মাহফিল ও অন্যান্য সামাজিক-সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে থাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর