• বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৪ পূর্বাহ্ন
  • English

দিনব্যাপী ডিউসান প্রিমিয়ার লিগ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

 

প্রতিবছরের ন্যায় এই বছরেও ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব নাঙ্গলকোটের (ডিউসান) উদ্যোগে ‘ডিউসান প্রিমিয়ার লিগ’ অনুষ্ঠিত হয়েছে।

 

আজ (১৪ জানুয়ারী) সকাল ৯ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত কবি জসিমউদদীন হল মাঠে ডিউসানের উদ্যোগে এই ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়।

 

আয়োজক কমিটি জানায়, টুর্নামেন্টে ৩টি টিম অংশগ্রহণ করে। টিম স্বোপার্জিত স্বাধীনতা, টিম রাজু ভাস্কর্য এবং টিম অপারেজয় বাংলা। প্রতি টিমে নয়জন করে খেলোয়াড় ছিল। প্রত্যেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বর্ষ ও ডিপার্টমেন্টের শিক্ষার্থী। প্রতিটি টিম দুইটি করে খেলায় অংশগ্রহণ করে। পরবর্তী পয়েন্ট বিবেচনায় টিম স্বোপার্জিত স্বাধীনতা ও টিম রাজু ভাস্কর্য ফাইনাল খেলায় অংশগ্রহণ করে। চ্যাম্পিয়ন হয় টিম রাজু ভাস্কর্য।

 

ডিউসানের সকল শিক্ষার্থীদের অংশগ্রহণের মাধ্যমে খেলা পূর্ণতা লাভ করে। এছাড়া পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ডিউসানের সাবেক দায়িত্বশীল এবং সাবেক শিক্ষার্থীদেরও অংশগ্রহণ ছিলো।

 

এই বিষয়ে ডিউসানের সভাপতি মাহমুদুল হাসান বলেন, প্রতি বছর আমরা এমন বিভিন্ন প্রোগ্রাম বাস্তবায়নের মাধ্যমে এই সংগঠনকে সচল রাখার চেষ্টা করি। এতে করে সবাই সবার সাথে দেখাও করতে পারলো, আবার সুন্দর একটি সময় কাটাতে পারলো। সংগঠন সচল রাখা ও সবার মিলনমেলার উদ্দেশ্যই আজকের এই আয়োজন।

 

আয়োজক সহ সকলকে সকলকে ধন্যবাদ জানিয়ে ডিউসানের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসাইন বলেন, সংগঠন একা চলতে পারেনা। সংগঠনের সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ থাকলেই কেবল সংগঠন টিকে থাকতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর